বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ , , ,

মুন্সীগঞ্জে ট্রাক চাপায় ৭ মাসের শিশুর সঙ্গে মায়ের মৃত্যু

শাহনাজ বেগম, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে সড়কে সিমেন্ট ভর্তি ট্রাকের চাপায় মা ও ৭ মাসের শিশু নিহত হয়েছে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলা মুক্তারপুর- সিপাহীপাড়া সড়কের বনিক্যপাড়া এলাকায় ঘটে এই দুর্ঘটনা।

স্থানীয়রা জানান, মুক্তারপুর পেট্রোল পাম্প হতে অটোতে চড়ে লিপি আক্তার নামের এক নারী অটো মিশুকে চড়ে সিপাহীপাড়ার দিকে যাচ্ছিলেন। বনিক্যপাড়া এলাকায় পৌছালে পিছন থেকে সিমেন্ট ভর্তি একটি ট্রাক তাদের মিশুকে ধাক্কা দেয়। এতে করে মিশুকে থাকা লিপি আক্তার এবং তার সঙ্গে ৭ মাসের কন্যা শিশু আনিছাকে নিয়ে সড়কের মাঝখানে ছিটকে পড়ে।

এ সময় ট্রাকটি তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলে লিপি বেগম (৩২) ও ৭ মাসের কন্যা শিশু আনিছা ঘটনাস্থলেই মারা যান।

এ সময় অটোতে থাকা মারিয়া (১৪) সে ভাগ্যক্রমে বেঁচে যান। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. ফেরদৌস জানান, হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই শিশু আনিছা এবং লিপি বেগমের মৃত্যু হয়েছে।

নিহত লিপি বেগম মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের আনন্দপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী মো. জসিম ঢালীর স্ত্রী। নিহত শিশু আনিছা মো. জসিম ঢালীর ছোট মেয়ে। এদিকে হাসপাতালে আসা স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে উঠে।

সড়ক দুর্ঘটনায় আহত মারিয়া জানান, আমরা শহরের গনকপাড়া আত্নীয় বাড়ী থেকে মিশুকে চড়ে বাড়ীতে যাচ্ছিলাম। বনিক্যপাড়া এলাকায় পৌছালে আমাদের মিশুকে পিছন থেকে ট্রাকে ধাক্কা দেয়। তখন আমার সঙ্গে থাকা দুইজন রাস্তার মাঝখানে ছিটকে পড়ে। আমি রাস্তার বামপাশে খালের তীরে পড়ে যাই।
পুলিশ জানায়, ঘাতক সিমেন্টবাহী ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহতদের লাশ ময়লা তদন্ত শেষে স্বজনদের হাতে হস্তান্তর করা হবে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, , , বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ