বুধবার, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ,১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

রায়পুরায় অস্ত্র ও গুলিসহ যুবক গ্রেপ্তার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী : নরসিংদীতে বাসে যাত্রীবেশে অবৈধ অস্ত্র ও গুলি বহনের সময় হামিম হোসেন ফাহিম ওরফে আরিফ (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে রায়পুরা থানা প্রাঙ্গণে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম।

আটক হামিম হোসেন ফাহিম ওরফে আরিফ পিরোজপুর জেলার নেসারাবাদ উপজেলার বালিহাড়ি গ্রামের মো. সেলিম হোসেনের ছেলে।

সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর পৌনে ২টার দিকে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নেতৃত্বে থানার উপ-পরিদর্শক মো. রাকিবুল ইসলাম ফোর্সসহ ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ টানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় নওমি পরিবহন সার্ভিসের একটি বাসের ভেতরে যাত্রীবেশে থাকা হামিম হোসেন ফাহিম ওরফে আরিফকে আটক করে। এ সময় তার সঙ্গে থাকা ব্যাগের ভেতর থেকে একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিনসহ ১টি ব্যাগ, ৩টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড ও ১০ হাজার ২০ টাকা উদ্ধার করে।


তিনি আরও বলেন, উদ্ধারকৃত মালামালসহ সংশ্লিষ্ট বাসটি থানায জব্দ করা হয।

আটক আরিফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে গুরত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। তদন্তের স্বার্থে তা যাচাই-বাছাই করা হচ্ছে। এ সংক্রান্ত অস্ত্র আইনে রায়পুরা থানায় মামলা করে আদালতে পাঠানো হবে।

এ সময় উপস্থিত রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো শাফায়েত হোসেন পলাশ, পরিদর্শক (তদন্ত) মো. ফরিদ উদ্দিন খান, উপ-পরিদর্শক আব্দুল হালিম ও রাকিবুল ইসলাম।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ