শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ,২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

কোচ কাঞ্চনের নতুন বই ‘সুখের সমীকরণ’

বাংলাদেশের ১ম আন্তর্জাতিক সার্টিফাইড হ্যাপিনেস কোচ ও বিজনেস ব্লুপ্রিন্ট বইয়ের লেখক কোচ কাঞ্চনের নতুন বই ‘সুখের সমীকরণ’। বইমেলায় ইত্যাদি গ্রন্থ প্রকাশ এর ২৩ নং প্যাভিলিয়নে এবং অনলাইনে রকমারি, বইফেরী ও ওয়াফিলাইফে পাওয়া যাবে।

মহান ভাষা ও বইমেলার মাসে, দেশের অন্যতম জনপ্রিয় এবং বেস্ট সেলার বইয়ের লেখক কোচ কাঞ্চন-এর হ্যাপিনেস স্টাডিজ এবং ওয়েলবিয়িং সায়েন্সের উপর বাংলা ভাষায় রচিত প্রথম মৌলিক বই- “সুখের সমীকরণ” প্রকাশিত হলো। এই বইতে রয়েছ তার ৫ বছরের গবেষণার ফসল- “কোচ কাঞ্চন মডেল অব হ্যাপিনেস EMPOWER©”; এখানে জীবনে অতি গুরুত্বপূর্ণ ৭ টা অংশে ভাগ করা হয়েছে। যে পার্টগুলো প্রায়োরিটি দিয়ে সাজালে জীবনটা সুখে-সমৃদ্ধিতে ভরপুর হয়ে উঠবে।

সুখ নামক অসাধ্য বস্তুকে হাসিল করার জন্য কোচ কাঞ্চন আবিষ্কার করেছেন যুগান্তকারী মডেল ‘এমপাওয়ার’। পুরো বইজুড়ে আছে এই মডেলের বিস্তর আলোচনা। যা জীবন ভাবনাকে নিয়ে যাবে অনন্য উচ্চতায়।

লেখক বলেন, “আপনার পারসোনাল ও প্রফেশনাল ডেভেলপমেন্ট এর ওয়ান স্টপ সলিউশন হতে পারে সুখের সমীকরণ বইটি।

নিজের আবেগ নিয়ন্ত্রণ, মেন্টাল টাফনেস তৈরি, প্রডাক্টিভিটি বৃদ্ধি, পেশাগত উৎকর্ষ অর্জন, ফিটনেস ও সম্পর্কগুলো দৃঢ় করার টুলস ফ্রেমওয়ার্ক, টিপস-ট্রিকস ও বৈজ্ঞানিক ফর্মুলায় ভরপুর পুরো বইটি। যা দিবে আপনার জীবন সমস্যার একটা হলিস্টিক সলিউশন। পাবেন একটি সফল- সার্থক ও অর্থপূর্ণ জীবনের সন্ধান। বইটি গতানুগতিক সেলফ হেল্প বই থেকে সম্পূর্ণ আলাদা। কারণ এটি শুধু আপনার মাইন্ডসেট নয়, আপনার স্কিল সেট ও অ্যাকশন সেটকেও বদলে দিবে। জীবনের মিনিং, পারপাস, ভ্যালুস ও প্রিন্সিপাল গুলোকে নতুন করে সাজাতে সাহায্য করবে। নিজের অভ্যাস বদলে হয়ে উঠবেন নতুন আপনি। চিন্তাগুলো পরিবর্তন করে হয়ে যাবেন শক্তিশালী মানুষ।”

কেউ বলে, কেউ লেখে কিন্তু সবার বলা যেমন বলা হয়ে ওঠে না ঠিক তেমনি সবার লেখাও লেখা হয়ে ওঠে না। কোচ কাঞ্চন ঠিক এই জায়গাতেই অনন্য। তিনি শুধু লেখেন তাই নয়, লিখতে লিখতে হয়ে ওঠেন পথপ্রদর্শক। আর সেই পথপ্রদর্শক হয়ে সুখ নামক সোনার হরিণকে খুঁজে নিতে নিজের তৈরি যুগান্তকারী মডেলের বর্ণনা দিয়েছেন এই বইতে।

“এই পৃথিবীতে সবচেয়ে সুন্দর জিনিষগুলি দেখা অথবা স্পর্শও করা যায় না, এগুলিকে অবশ্যই হৃদয়টি দিয়ে অনুভব করতে হবে।।” হেলেন কেলারের এই কথার বাস্তব উদাহরণ এই সুখের সমীকরণ বইটি। পুরো বইটির কথাগুলো হৃদয় দিয়ে অনুভব করে আজই শুরু করুন সুখী জীবনের প্রশান্তিময় যাত্রা।

কোচ কাঞ্চন বিশ্বাস করেন- “ সুখ ও ভালোবাসা ভিতরে রাখতে নেই, ছড়িয়ে দিতে হয়”। ‘সুখের সমীকরণ’ লেখকের ৪র্থ বই। লেখকের অন্যান্য বই- রি-স্টার্ট ইয়োর লাইফ, মাস্টারিং ইয়োর লাইফ, বিজনেস ব্লুপ্রিন্ট ( নাম্বার #১ রকমারি বেস্ট সেলার)।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ