বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

জনগণ বিএনপি-জামায়াতের কাছে কেন যাবে প্রশ্ন হানিফের

জিয়াউল হক (খোকন), নিজেস্ব প্রতিবেদক: জনগণ বিএনপি-জামায়াতের কাছে কেন যাবে- এমন প্রশ্ন রেখে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি-জামায়াত সবসময় সরকারের বিরুদ্ধে কথা বলে। তাদের দাবি কি? বিএনপি ১০ দফা দিয়েছে। এতে কি সাধারণ মানুষ, দেশের উন্নয়নের কথা আছে? নেই, তাহলে জনগণ কেন তাদের কাছে যাবে?

শনিবার (৪ মার্চ) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, বিশ্ব চরম অর্থনৈতিক মন্দার মধ্য দিয়ে যাচ্ছে। বিশেষ করে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে এ অর্থনৈতিক সংকট চলছে। ইংল্যান্ডসহ বিশ্বের এমনও অনেক জায়গা আছে যেখানে খাদ্য, বিদ্যুৎ ও গ্যাসের সংকট আছে। যার কারণ তেল, গ্যাস সরবরাহ বিঘ্নিত হচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশ বিশ্ব অর্থনৈতিক ব্যবস্থার বাইরে নয়। যার কারণে আমাদের দেশেও এর ঢেউ এসে লেগেছে। আমাদের এখানেও জিনিসপত্রের দাম বেড়েছে, মানুষের কষ্ট হচ্ছে।

মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে সরকার কাজ করছে জানিয়ে হানিফ বলেন, আওয়মাী লীগ সরকারেরে মতো উন্নয়ন আর কোনো সরকার করতে পারেনি।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার গ্রামের সাধারণ মানুষের জন্য বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ও দুঃস্থ ভাতাসহ ৪৪ ধরণের সামাজিক নিরাপত্তা ভাতা চালু করেছে। বঙ্গবন্ধুকন্যা বছরেরে শুরুতে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দিচ্ছেন। চরম দরিদ্র দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। এতো উন্নয়য়নের পরও শেখ হাসিনার জন্য, নৌকার জন্য ভোট চাইতে আমাদের অস্বস্তি হবে কেন?

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া ৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ