বুধবার, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ,১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

জনপ্রিয় লেখক মনদীপ ঘরাইয়ের জন্মদিন

তানজিদ শুভ্রঃ আজ জনপ্রিয় লেখক মনদীপ ঘরাইয়ের জন্মদিন। জন্মদিনে তাঁর জন্য অনেক অনেক শুভেচ্ছা- শুভ জন্মদিন

মনদীপ ঘরাই ইতিমধ্যে তার লেখার মাধ্যমে হাজারও পাঠকের মনে জায়গা করে নিয়েছেন৷ কর্মজীবনের শুরু করেছিলেন গণমাধ্যমে। বর্তমানে সরকারি কর্মকর্তা মনদীপ ঘরাই বরিশালে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন৷

বই পড়া মানুষটির নেশা। বই নিয়ে কাজ করতেই তার আনন্দ। গল্প, কবিতা কিংবা উপন্যাস – সবই মলাটবন্দি করেছেন মনদীপ ঘরাই তার কলমের আঁচড়ে।

এই বছর অন্য প্রকাশ থেকে প্রকাশিত বই ‘একটি হারানো বিজ্ঞপ্তি’ ব্যাপক পাঠকপ্রিয়তা পায়। তার প্রকাশিত অন্যান্য বইগুলোর মধ্যে- আমাকে বোঝেনি কেউ, অল্প গল্প, ফুঁ, এক কাপ নীল অন্যতম।

যশোরের অভয়নগর ভূমি অফিসে দেশের প্রথম মুক্তিযুদ্ধ ভিত্তিক থিমপার্ক ‘স্বাধীনতা অঙ্গন’, শরীয়তপুরের সদরের পালং সড়কের পাশে ‘একুশ’ নামে একটি উন্মুক্ত পাঠাগার, শরীয়তপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের দেয়ালে ‘পদ্মা সেতু দেয়ালে, খেয়ালে’, শরিয়তপুর সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে গড়ে তুলেছেন কবিতার দেয়াল ‘কাব্যমায়া’, অর্ধশত বীর মুক্তিযোদ্ধা নিজ হাতে লিখেছেন তাঁদের যাপিত যু্দ্ধের গল্প নিয়ে ‘যোদ্ধার কলম’ স্থাপন করে সারা দেশে প্রশংসা পায় মনদীপ ঘরাই তাঁর সৃজনশীল কাজের জন্য।

তাঁর জন্মদিনকে ঘিরে তার ঘনিষ্ঠ বন্ধু জনপ্রিয় রেডিও জকি মশিউর রহমান শান্ত জানান, মনদীপ-দা আমাদের জীবনে একজন দেবদূত। মনদীপ-দা এমন একজন মানুষ যিনি নিজের আলোয় আলোকিত করে যাচ্ছেন পুরো দেশকে।

মনদীপ ঘরাইয়ের জন্মদিনে তাঁর পাঠক এবং শুভানুধ্যায়ীরা তাঁকে প্রাণঢালা অভিনন্দন এবং শুভকামনা জানাচ্ছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ