মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার ট্রেজারার পদে পুনরায় নিয়োগ পেলেন প্রফেসর ফাহিমা খাতুন

নিজস্ব প্রতিবেদক : আগামী ৪ বছরের জন্য ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া-এর ট্রেজারার পদে পুনরায় নিয়োগ পেলেন বিশিষ্ট শিক্ষাবিদ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের প্রাক্তন মহাপরিচালক (গ্রেড-১) এবং পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল মত ও পথের ভারপ্রাপ্ত সম্পাদক প্রফেসর ফাহিমা খাতুন।

আজ (২০ মার্চ, বুধবার) মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন ২০১০ এর ৩৩(১) ধারা অনুযায়ী তিনি এ নিয়োগ পেলেন।

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া- এর ট্রেজারার পদে নিয়োগ অনুমোদনের পর এক প্রতিক্রিয়ায় প্রফেসর ফাহিমা খাতুন বলেন, ‘আমাকে পুনরায় এ পদে নিয়োগ দেওয়ায় মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি সারা জীবন শিক্ষা নিয়ে কাজ করেছি। ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া‘র সঙ্গে যুক্ত থাকতে পেরে ভালো লাগছে। আশা করি আমাদের সম্মিলিত প্রচেষ্টায় ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া রাজধানীর বাহিরে জেলা পর্যায়ে উচ্চ শিক্ষার প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

প্রফেসর ফাহিমা খাতুন কর্মজীবনে শিক্ষকতার পাশাপাশি ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া সরকারের শিক্ষানীতিসহ শিক্ষার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। পারিবারিক জীবনে প্রফেসর ফাহিমা খাতুন এক কন্যা সন্তানের জননী।

উল্লেখ্য যে ৪ মার্চ ২০১৯ সালে ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া অনুমোদন লাভ করে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির একান্ত প্রচেষ্টায় ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটি ২০২০ সালের ২৬ ফেব্রুয়ারি থেকে শিক্ষা কার্যক্রম শুরু করে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ