মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

ঢাকায় নবীনগর উপজেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশের উদ্যোগে’গ্র্যাজুয়েট স্বাধীনতা এওয়ার্ড ২০২৪’ প্রদান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ১৬ গুণীজন ‘কৃতী সন্তানকে আজ ২৭ মার্চ ঢাকায় ঘটা করে গ্র্যাজুয়েট স্বাধীনতা এওয়ার্ড-২০২৪” (Graduate Independenc Award-2024) প্রদান করা হয়।

আজ ২৭ মার্চ বুধবার বিকেল সাড়ে তিনটায় রাজধানী ঢাকার শহীদ ক্যাপ্টেন মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত জমকালো অনুষ্ঠানে ‘প্রধান অতিথি’ হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য জননেতা ফয়জুর রহমান বাদল এমপি।

নবীনগর উপজেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশন আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বাধীনতা পদকপ্রাপ্ত ও জাতীয় ক্রীড়া পুরস্কার পাওয়া ফুটবলার মো. জাকারিয়া পিন্টু, স্বাধীনতা পদক ও জাতীয় ক্রীড়া পুরস্কার পাওয়া ক্রিকেটার এএসএম রকিবুল হাসান, বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর সদস্য, সাবেক ডাক ও টেলিযোগাযোগ সচিব মো. খলিলুর রহমান,

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল।ও অনুষ্ঠানটি নিবেদন করেন, সংগঠনের সাধারণ সম্পাদক কাজী ইমরুল কবির সুমন।

অনুষ্ঠানে এওয়ার্ড পেতে যাওয়া নবীনগরের গুণী ব্যক্তিরা হলেন- অধ্যাপক সিরাজুল ইসলাম (শিক্ষা), এম হুমায়ুন কবির (কূটনীতি), বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হক সরকার (মুক্তিযুদ্ধ), ড. সালেহউদ্দীন আহমেদ (অর্থনীতি), শেখ সাদী খান (সঙ্গীত), গোলাম সারোয়ার টিপু (ক্রীড়া), কামরুন নাহার (তথ্য ক্যাডার), মোহাম্মদ সানাউল্লাহ লাবলু (সাংবাদিকতা), তুষার আব্দুল্লাহ (সাংবাদিকতা), মরনোত্তর: বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট (অব) মুজিবুর রহমান (আগরতলা ষরযন্ত্র মামলার ১৬ তম আসামী)- মুক্তিযুদ্ধ, বীর মুক্তিযোদ্ধা কাজী আকবার উদ্দীন সিদ্দিক (সাবেক এমপি)- মুক্তিযুদ্ধ, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শাহ জিকরুল আহমেদ খোকন (সাবেক এমপি)- মুক্তিযুদ্ধ ও আইন, শাহজাহান সিদ্দিকী (বীর বিক্রম)- মুক্তিযুদ্ধ, এ.কে.এম আতিকুল ইসলাম (বীর প্রতীক)- মুক্তিযুদ্ধ, ড. আকবর আলী খান- মুক্তিযুদ্ধ ও অর্থনীতি এবং স্বাধীন বাংলা বেতারের শব্দসৈনিক, নাট্যজন আলী যাকের (নাট্য ব্যক্তিত্ব)।
অনুষ্ঠানে স্বশরীরে উপস্থিত থেকে সম্মাননা গ্রহণ করেন গুণী ব্যাক্তিবর্গ এবং যারা উপস্থিত হতে পারেনি তাদের ছেলেমেয়ে, ভাই ও সহধর্মিনী বৃন্দ উক্ত সংবর্ধনায় উপস্হিত থেকে সম্মাননা গ্রহণ করেন।

অনুষ্ঠানে এছাড়াও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ,নবীনগর উপজেলা গ্রোজুয়েট এসোসিয়েশনের সকল সদস্যবৃন্দ, সুশীল সমাজ, বরেণ্য ব্যক্তিবর্গ, সাংবাদিক সহ অসংখ্য ব্যক্তিবর্গ শ্রোতা মন্ডলী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটিতে বক্তারা নবীনগর উপজেলা গ্রোজুয়েট অ্যাসোসিয়েশনের ভূয়সী প্রশংসা করেন। এবং সামনের যেন এই সংগঠনটি আরো ভালো কিছু করতে পারে সেই আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠান শেষে সকলেই একসাথে দোয়া ও মোনাজাত শেষ করে ইফতার করেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ