বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

দিনাজপুরে গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার

আ. মজিদ দিনাজপুর : দিনাজপুর শহরের নয়নপুর মির্জাপুর খ্রিস্টানপাড়ায় নিজ বাড়ি থেকে শান্তি রানী (৪৩) নামের এক গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের ধারণা, ওই গৃহবধূর স্বামী তাকে হত্যা করে পালিয়ে গেছেন।

মঙ্গলবার দুপুরে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত শান্তি রানী নয়নপুর মির্জাপুর খ্রিস্টানপাড়ার স্বপন দাসের স্ত্রী।

দিনাজপুর কোতোয়ালি থানার এসআই আসাদুজ্জামান আসাদ জানান, দুপুরে মোবাইল ফোনে সংবাদ পেয়ে নয়নপুর মির্জাপুরে ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে ওই বাড়ি থেকে পচা গন্ধ পান। পরে স্থানীদের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখেন এক নারীর অর্ধগলিত মরদেহ বিছানায় পড়ে আছে। বাড়িতে কেউ ছিলেন না। ছেলে-মেয়েদের বিয়ে হওয়ায় তারা বাড়িতে কেউ থাকেন না।

এলাকাবাসী ও নিহতের মেয়ে জানান, স্বপন দাস আরেকটি বিয়ে করেছেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না। গত বৃহস্পতিবার তিনি স্ত্রীকে হত্যা করে ফেলে রেখে পালিয়েছেন বলে ধারণা স্থানীয়দের।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মনিরুজ্জামান মন্ডল জানান, এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে হত্যা মামলা দায়ের করবেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ