বুধবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার 

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, এমপি বলেছেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদের সকল উদ্যোগের সঙ্গে যুক্ত আছেন। তিনি জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক। 
তিনি আজ জাতীয় সংসদ ভবনে পার্লামেন্ট এলডি হলে বাংলাদেশ পার্লামেন্ট অফিসার্স ক্লাবের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এসময় তিনি পার্লামেন্ট অফিসার্স ক্লাবের উদ্বোধন করেন।  
জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব এবং ক্লাব পরিচালনা কমিটির আহ্বায়ক কে এম আব্দুস সালামের সভাপতিত্বে এবং সংসদ সচিবালয়ের যুগ্মসচিব তারিক মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পার্লামেন্ট অফিসার্স ক্লাবের সদস্য সচিব ও যুগ্মসচিব এ কে এম জি কিবরিয়া মজুমদার। বিশেষ অতিথি হিসেবে চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বক্তব্য দেন।  
এতে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, এমপি, সংসদ উপনেতা বেগম মতিয়া চোধুরী, এমপি, হুইপ ইকবালুর রহিম, এমপি, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এমপি, হুইপ নজরুল ইসলাম বাবু, এমপি, পার্লামেন্ট মেম্বার ক্লাবের সাধারণ সম্পাদক এ বি তাজুল ইসলাম, এমপি, অপরাজিতা হক এমপি এবং স্পিকারের স্পাউজ বিশিষ্ট ফার্মাসিউটিক্যাল বিশেষজ্ঞ সৈয়দ ইশতিয়াক হোসাইন উপস্থিত ছিলেন। 
ড. শিরীন শারমিন চৌধুরী উপস্থিত সকলকে ঈদ ও নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, জাতীয় সংসদ সচিবালয়ের কর্মঘণ্টা অন্যান্য অফিস থেকে ভিন্ন। তাই সংসদ সচিবালয়ের কর্মকর্তাদের জন্য একটি ক্লাবের প্রয়োজনীয়তা রয়েছে।
স্পিকার বলেন, পার্লামেন্ট অফিসার্স ক্লাব সকলের জন্য উন্মুক্ত। এই ক্লাবের সদস্যরা পরিবার পরিজন নিয়ে  বিশেষ দিবস ভিত্তিক অনুষ্ঠান, পিঠা-পার্বন, মেলা, বৃক্ষরোপণের মত পরিবেশ সহায়ক কাজ, আনন্দ ও বিনোদনমূলক অনুষ্ঠান আয়োজন করতে পারে। 
তিনি বলেন, জাতীয় সংসদ থেকে পার্লামেন্ট অফিসার্স ক্লাবকে পূর্ণ সহযোগিতা প্রদান করা হবে। সবাইকে সম্পৃক্ত করেই পার্লামেন্ট অফিসার্স ক্লাবের কার্যক্রম সামনে এগিয়ে যাবে। 
চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, সংসদ সদস্যদের পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের মত সচিবালয়ের কর্মকর্তাদের জন্য ক্লাবের প্রয়োজন রয়েছে। তিনি পার্লামেন্ট মেম্বার্স ক্লাব থেকে অফিসার্স ক্লাবকে সকল ধরণের সহায়তা দেবার প্রতিশ্রুতি দেন। 
এসময় বাংলাদেশ পার্লামেন্ট অফিসার্স সদস্য, জাতীয় সংসদ সচিবালয়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ, আমন্ত্রিত অতিথি, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *