বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ , ,

, , এর সর্বশেষ সংবাদ

ফরিদপুরে সাংবাদিককে লাঞ্ছিত করা কর্মকর্তার বিরুদ্ধে স্মারকলিপি প্রদান

মো. মাহফুজুর রহমান বিপ্লব, ফরিদপুর : ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের সংবাদ প্রকাশ করার সময় সাংবাদিকে লাঞ্ছিত করায় পরিচালকের অপসারণের দাবিতে স্মারকলিপি প্রদান করেছে ফরিদপুর প্রেসক্লাব।

বেসরকারি টেলিভিশনের সংবাদকর্মীর সাথে অসদাচরণের প্রতিবাদ ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করার দাবিতে স্বাস্থ্যমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন কর্মরত সাংবাদিকরা।

রোববার দুপুরে ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদারের মাধ্যমে এ স্মারকলিপি প্রদাব করা হয়। এ সময় ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মো. মাহবুবুল ইসলাম পিকুল, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক পান্না বালাসহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,গত শনিবার দুপুরে একটি বেসরকারি টেলিভিশনের সংবাদ কর্মী ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে সাপে কাটা রোগীর ভিডিও করতে গেলে আনসার সদস্যদের দিয়ে ক্যামেরা সিনিয়ে নেয়ার চেষ্টা করা হয়। এ সময় ওই সংবাদকর্মীকে একটি কক্ষে প্রায় দেড় ঘন্টা অবরুদ্ধ করে রাখা হয়।

এ বিষয়ে সিনিয়র সংবাদকর্মীরা হাসপাতালের পরিচালক মো. হুমায়ুন কবিরের সাথে মোবাইলে কথা বললে তিনি পূর্ব অনুমতি ছাড়া হাসপাতাল এলাকায় কোন ধরনের ভিডিও করা যাবে না বলে সাব জানিয়ে দিয়ে নিজেও রুৰ আচরণ করেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ফরিদপুর প্রেসক্লাবের জরুরি সভায় ওই হাসপাতালটির স্বাস্থ্য সেবা ও সাংবাদিকদের কর্মপরিবেশ নিশ্চিত করতে পরিচালকের অপসারণ দাবি করা হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, , বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ