বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

সুনামগঞ্জের নতুন এসপি এম এন মোর্শেদ

মো. জাকির হোসেন চৌধুরী, সুনামগঞ্জ : সুনামগঞ্জে নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন এম এন মোর্শেদ। পটুয়াখালী জেলার কৃতি সন্তান এম এন মোর্শেদ সোমবার বিকাল ৬টায় বিদায়ী পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্’র কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন।

২০২১ সালে অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত এম এন মোর্শেদ পুলিশের দায়িত্বশীল ও প্রজ্ঞাবান কর্মকর্তাদের মধ্যে অন্যতম।

এর আগে নবাগত পুলিশ সুপার এম, এন, মোর্শেদ পুলিশ সুপার কার্যালয় উপস্থিত হলে তাঁকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবু সাঈদসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। পরে জেলা পুলিশের একটি সুসজ্জিত চৌকস দল নবাগত পুলিশ সুপারকে গার্ড অব অনার প্রদান করে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খানসহ বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

এম এন মোর্শেদ ২৭তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সুনামগঞ্জে যোগদানের পূর্বে তিনি পুলিশ সুপার হিসেবে পুলিশ অধিদপ্তর থেকে প্রেষণে এনটিএমসি ঢাকায় কর্মরত ছিলেন। এছাড়া তিনি সারদা পুলিশ একাডেমি, টাঙ্গাইল জেলায় র‍্যাব-৮, সার্কেল অফিসার হিসেবে পিরোজপুর, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) হিসেবে বরগুনা, অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পুলিশ হেডকোয়ার্টার্স, এনটিএমসিসহ পুলিশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ইউনিটে কর্মরত ছিলেন। যেখানে তিনি অসাধারণ নেতৃত্ব ও দক্ষতার পরিচয় দিয়েছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ