বুধবার, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ,১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

২১ বছর ছদ্মবেশে পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না

বরিশাল প্রতিনিধি: বিভিন্নস্থানে ২১ বছর ছদ্মবেশে পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না স্ত্রী হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আলী উদ্দিন বাঘার।

শুক্রবার সকালে ভোলা সদর থানার রাজাপুর ইউনিয়নের কন্দ্রকপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব। আজ দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম। গ্রেপ্তার আলী উদ্দিন বাঘা (৪৩) বরিশালের হিজলা উপজেলার লেমুয়া গ্রামের মৃত রমিজ উদ্দিন বাঘার ছেলে।

র‌্যাব-৮ জানায়, গ্রেপ্তার আলী উদ্দিন বাঘা বরিশালের হিজলা উপজেলার লেমুয়া গ্রামের বাসিন্দা হলেও তিনি ভোলা সদর থানার কন্দ্রকপুর গ্রামে আত্মগোপনে ছিলেন। ২০০১ সালের ১৯ মার্চ আলী উদ্দিনের সঙ্গে হেলেনা ওরফে রোকেয়া নামে এক নারীর বিয়ে হয়। বিয়ের ৬-৭ মাস পরে পারিবারিক কলহজনিত কারণে আলী উদ্দিন তার স্ত্রীর পেটে এলোপাতাড়ি লাথি ও কিল-ঘুসি মারে। এতে রোকেয়া মারা যান। এ ঘটনায় রোকেয়ার বাবা বাদী হয়ে ২০০২ সালে হিজলা থানায় হত্যা মামলা দায়ের করেন। সেই থেকে দীর্ঘ ২১ বছর আলী উদ্দিন বিভিন্ন জেলায় ছদ্মবেশে পালিয়েছিলেন। পরে এই হত্যা মামলায় আদালত আলী উদ্দিন বাঘাকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করেন।

র‌্যাব-৮ সূত্র জানায়, সম্প্রতি র‌্যাব-৮ কর্তৃক ছায়াতদন্ত শুরু করে আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামি আলী উদ্দিনের অবস্থান শনাক্ত করা হয় এবং তাকে গ্রেপ্তার করে শুক্রবার দুপুরে বরিশাল জেলার হিজলা থানায় হস্তান্তর করা হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ