বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ,২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

নবীগঞ্জে অসহায় মানুষের জন্য শীতবস্ত্র ও আহার নিয়ে বনগাঁও তারুণ্যের আলো সমাজ কল্যাণ সংস্থা

জুয়েল আহমদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় হটাৎ হীমেল হাওয়ায় শীতে কাতর হয়ে পড়েছে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি পয়েন্ট ঢাকা-সিলেট মহাসড়ক এলাকার জনপদ। শীতার্ত ও ছিন্নমুল মানুষের দুর্ভোগ ও কষ্টের কথা চিন্তা করে প্রবাসী সদস্য মো. মুহিম আহমদের অর্থায়নে তাদের পাশে দাড়িয়েছে “বনগাঁও তারুণ্যের আলো সমাজ কল্যাণ সংস্থার” সকল সদস্য।

গত সোমবার (৩০ জানুয়ারি) গভীর রাতে আউশকান্দি পয়েন্ট থেকে শুরু করে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজার ও ওসমানী নগর উপজেলার সাদিপুর ও গোয়ালা বাজার এলাকায় শীতে অসহায় হয়ে পড়া প্রায় অর্ধ শতাধিক  মানুষের পাশে গিয়ে শীত নিবারনের জন্য গায়ে জড়িয়ে দেন কম্বল ও একবেলা আহার।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি জুয়েল আহমদ, সাধারণ সম্পাদক মো. রাজন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাবিল আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. ইমরান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. সালে আহমদ, অর্থ সম্পাদক মো. রুহেল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. হুসাম বিন শামস, নির্বাহী সদস্য মো. সাইফুর রহমান, মো. জাকারিয়া আহমদ, মো. হৃদয় মিয়া সহ আরও অনেক। এই শীতে অসহায়, প্রতিবন্ধী, মানসিক ভারসাম্যহীন ও ভূমিহীন মানুষদের মাঝে প্রথম ধাপে শীতবস্ত্র বিতরণ করা হলো। অসহনীয় ঠান্ডায় দুর্বিসহ জীবনে শীতের গরম কাপড় কম্বল পেয়ে বেশ খুশি এসব ছিন্নমুল অসহায় মানুষগুলো।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ