মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

বিলুপ্তির পথে বিএনপি: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, তারেক রহমান কোনো রাজনৈতিক নেতা নয়।

মা প্রধানমন্ত্রী থাকাকালীন ক্ষমতার দাপট দেখিয়ে দুর্নীতি আর সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছেন। এই দণ্ডপ্রাপ্ত পলাতক আসামির বিরুদ্ধে অগণিত মামলা রয়েছে। তার কথামতো বিএনপি নেতাকর্মীরা নির্বাচন বানচাল করতে অগ্নিসংযোগ ও নাশকতা করছে। বাস-ট্রাকে আগুন দিয়ে মানুষের জানমালের ক্ষতি করছে।

যারা এই ধরনের কর্মকাণ্ডের পক্ষে সাফাই গায় তাদেরও লজ্জা হওয়া উচিত। হানিফ বলেন, বিএনপি যদি সন্ত্রাসী কর্মকাণ্ড চলমান রাখে তবে এই দলটি বিলুপ্ত হয়ে যাবে। আইনের সর্বোচ্চ প্রয়োগ করা হচ্ছে। অচিরেই নাশকতামূলক কর্মকাণ্ড নিমূল হয়ে যাবে।

শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে স্বনির্ভর পরিবেশবান্ধব দেশ গড়ার প্রত্যয় নিয়ে বিভিন্ন কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।

অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসগর আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, আমজাদ হোসেন রাজু, কুষ্টিয়া নাগরিক কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর ড. সেলিম তোহা, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ।

অপর এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, নির্ধারিত সময়ে নির্বাচন অনিবার্য। তাই ১৮ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারি নির্বাচনকেন্দ্রিক ছাড়া আর কোনো কর্মসূচি পালন করা যাবে না। এটি সময়োপযোগী সিদ্ধান্ত।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ