বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

লক্ষ্মীপুরে ইউএনও আরিফুর রহমানের সফলতা এক বছর

ফয়সাল কবির, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সফলতার সাথে এক বছর পূর্ণ করেছেন মো. আরিফুর রহমান।

একই সাথে তিনি তার কর্মদক্ষতার মাধ্যমে সহজেই সদর উপজেলার সকল মানুষের কাছে একজন প্রিয় মানুষ হয়ে ওঠেন । তিনি ৩৪ তম ব্যাচে বিসিএস ক্যাডার (প্রশাসন) লাভ করেন।

তার সততা, কর্মদক্ষতা, পরিশ্রম দিয়ে সদর উপজেলা সর্বশ্রেণী জনগণের মন জয় করে নিয়েছেন। সরকারি একজন আমলা হিসেবে তিনি সদা হাস্যজ্বল এবং সাদামনের মানুুষ।

ভুমিহীনদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে ঘর নির্মাণ কাজে সফল ভাবে বাস্তবায়ন করছেন । যার প্রমাণ মিলে উপজেলার চররমনী ইউনিয়নের করাতিরহাট , চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমিন বাজার, দক্ষিণ হামছাদী ইউনিয়নের গংগাপুর, বশিকপুর ইউনিয়নের নন্দীগ্রামের ঘরগুলো।


গত ২০২৩ সালের ২ জুলাই লক্ষ্মীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে উপজেলায় যোগদান করেন তিনি। উপ-নির্বাচন, জাতীয় নির্বাচন, উপজেলা নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচন গুলো সফলতার সাথে কার্যক্রম শেষ করেন। অত্যন্ত সুদক্ষ প্রশাসনিক সমন্বয়, বিচক্ষণতার সাথে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তদারকি করার প্রশংসা রয়েছে তার।

আইনশৃঙ্খলা রক্ষায় সংশ্লিষ্ট সবাইকে নিয়ে কাজ করছেন। ত্রাণ কার্যক্রম তদারকি, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, মৎস্য, সমাজসেবা বিভাগ, মহিলা বিষয়ক কর্মকর্তার মাধ্যমে নারী-শিশু নির্যাতন প্রতিরোধ ও উন্নয়ন, আশ্রয়ণ প্রকল্পসহ সরকারের সেবামূলক বিষয়গুলো নিবিড় তদারকি করছেন সমাজের মানুষের প্রেরণাদানকারী এই ইউএনও।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ম্যাজিস্ট্রেট আরিফুল রহমান বলেন, উপজেলায় যোগদানের পর থেকে প্রতিনিয়ত চেষ্টা করছি উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তর করার। সেই সাথে প্রধানমন্ত্রীর নির্দেশে এবং ডিসির দিকনির্দেশনায় আমি চেষ্টা করেছি সরকারের সকল কর্মকাণ্ড সুন্দরভাবে পালন করার। একই সাথে সরকারের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখার।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ