বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/

এর সর্বশেষ সংবাদ

লক্ষ্মীপুরে মোটরসাইকেল চাপায় প্রাণ গেলো সাবেক এমপির

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে মোটরসাইকেল চাপায় সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্লাহ এমপি (৭৩) নিহত হয়েছেন। বুধবার (২৩ আগস্ট) দুপুর ৩ টার দিকে ঢাকা-রায়পুর আঞ্চলিক সড়কের পৌর শহরের আলীয়া মাদ্রাসার সামনে রাস্তা পারাপারের সময় এ দূর্ঘটনা ঘটে। মোহাম্মদ উল্লাহ এমপির মৃত্যুর খবর শুনে এক নজর দেখতে নিহতের বাড়িতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ভীড় জমান।
নিহত মোহাম্মদ উল্লাহ এমপি পৌর শহেরর ১০ নং ওয়ার্ডস্থ দক্ষিণ মজুপুর গ্রামের মৃত আক্কাস মিয়া হাওলাদার ছেলে। তিনি ১৯৭৭ থেকে ১৯৮১ সাল পয়র্ন্ত লক্ষ্মীপুর পৌরসভার চেয়ারম্যান, ১৯৮৬ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও ১৯৮২ থেকে ১৯৮৯ পয়র্ন্ত জেলা জাতীয় পার্টির সভাপতি ছিলেন। চলতি বছরের ফেব্রুয়ারী মাস থেকে আহবায়কের দায়িত্ব পালন করছেন। গত ১৯ আগস্ট অনুষ্ঠিত জেলা জাতীয় পার্টির সম্মেলনে তিনি সভাপতি প্রার্থী ছিলেন। বর্তমানে তিন ছেলে ও এক কন্যা সন্তানের জনক নিহত এ সাবেক এমপি।
স্থানীয় সূত্রে জানা যায়, আজ (২৩ আগস্ট) দুপুর ৩ টার দিকে মোহাম্মদ উল্লাহ এমপি আলীয়া মাদ্রাসার পূর্ব পাশে তার নিকটতম আত্মীয় (বাজারের ব্যাবসায়ী) তোফাজ্জল হোসেন বাড়িতে দাওয়াত খেতে যান। দুপুরের খাবার শেষে বাড়ী ফেরার উদ্দেশ্যে পায়ে হেটে ওই মাদ্রাসা সংলগ্ন ঢাকা- রায়পুর সড়কটি পারাপার হচ্ছিলেন। এসময় দ্রুতগতির একটি মোটরসাইকেল ঘটনাস্থলে পৌঁছে তাঁকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি রাস্তা উপরে ছিটকে পড়ে মাথা ও পাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মো. আনোয়ার হোসেন বলেন, হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছে। মাথা থেকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাঁর মৃত্যু হয় বলে জানান এ চিকিৎসক।
এ দিকে সাবেক এমপির এমন মৃত্যুতে রাজনীতিক নেতৃবৃন্দ, শিক্ষক ও সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবি সংগঠন শোকপ্রকাশ করেছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ