বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ , ,

, , এর সর্বশেষ সংবাদ

যাত্রী সেবাকে প্রাধান্য দিবে বাংলাদেশ বিমান

৯ বছর পর রোম ঢাকা রুটে বিমান চলাচল শুরু হচ্ছে

ওয়াহেদুজ্জামান দিপু,ইতালি প্রতিনিধি:- দীর্ঘ ৯ বছর পর রোম ঢাকা রোম রুটে বিমান চলাচল শুরু হচ্ছে। বিমান কর্তৃপক্ষ জানায়, যাত্রী সেবাকে প্রাধান্য দিবে বাংলাদেশ বিমান।

আগামী ২৭ মার্চ থেকে রোম ঢাকা রোম রুটে আবার চালু হচ্ছে বাংলাদেশ বিমানের চলাচল। এ উপলক্ষে বাংলাদেশ বিমান রোমে আয়োজন করে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের। ডিস্টালের সহযোগিতায় আয়োজিত এ অনুষ্ঠানে বাংলাদেশ বিমানের পরিচালক মার্কেটিং এন্ড সেলস মোহাম্মদ সালাউদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তিনি বলেন, বাংলাদেশ বিমানকে ইউরোপের ট্রানজিট পয়েন্ট হিসেবে নিয়ে আমরা কাজ করতে চাই। বাংলাদেশ বিমান যাত্রীদের সেবা নিশ্চিত করে সঠিক সময়ে চলাচল করবে এ রুটে। দীর্ঘ ৯ বছর বন্ধ থাকার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই রুটে বিমান আবার চালু হচ্ছে উল্লেখ করেন তিনি, সট মোহাম্মদ সালাউদ্দিন পরিচালক ডিস্টালের কার্যালয়ে আয়োজিত এই অনুষ্ঠানে বাংলাদেশ বিমানের ম্যানেজার কমার্শিয়াল প্রিচিং, রেজাউল হক, এজেন্সি ইন্টারলাইন ম্যানেজার শফিউদ্দিন আহমেদ, ডিস্টালের ভাইস প্রেসিডেন্ট ফ্রান্সিসকো ভেনিজুয়েয়ান, সিইও ফ্রান্সিসকো স্গামবেল্লুরি এবং সিএসবি ট্রাভেলস এর কর্ণধার বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল আহমেদ বাবু, বাংলাদেশ প্রেসক্লাব ইতালির সভাপতি আফজাল হোসেন রোমান সাধারণ সম্পাদক এমডি রিয়াজ হোসেনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আগামী ২৬ শে মার্চ দিবাগত রাত সাড়ে তিনটায় বাংলাদেশ থেকে রোমের উদ্দেশ্যে বিমান ছেড়ে আসবে এবং ইতালির রাজধানী রোমে এসে পৌঁছাবে সকাল সাড়ে আটটায়। বাংলাদেশ বিমান ২৭ মার্চ সকাল দশটায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। ইতালিতে ২ লক্ষাধিক বাংলাদেশীর বসবাস।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, , বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ