শনিবার, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

জলঢাকা পৌরসভার বাজেট ঘোষণা

মো. মশিয়ার রহমান, বিশেষ প্রতিবেদক : নীলফামারীর জলঢাকা পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরে বাজেট ঘোষণা করেছেন পৌর মেয়র নাসিব সাদিক হোসেন নোভা।

রোববার দুপুরে পৌরসভা কার্যালয় চত্বরে ৪১ কোটি ১৪ লাখ ৬৭ হাজার ৬ শত ৯৬ টাকার বাজেট ঘোষণা করেন তিনি। এবারের বাজেটে ব্যয় ধরা হয়েছে ৪০ কোটি ৯৭ লাখ ৮৫ হাজার টাকা।

উদ্বৃত্ত রাখা হয়েছে ১৬ লাখ ৮২ হাজার ৬৯৬ টাকা। বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী মিন্টু।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা, অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, কাউন্সিলর রনজিৎ কুমার রায়, সহকারী প্রকৌশলী এসএম আলেকজান্ডার ও হিসাব রক্ষক আওলাদ হোসেন । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর নির্বাহী কর্মকর্তা আশরাফুজ্জামান। এ সময় আরো উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

বাজেট অনুষ্ঠানে মেয়র নোভা পৌরসভার উন্নয়নের জন্য নিয়মিত কর দিয়ে এলাকার উন্নয়নে অংশগ্রহণ করতে পৌরবাসীর প্রতি আহ্বান জানান। এছাড়াও তিনি পৌরবাসীর সহযোগিতা চেয়ে আরো বলেন, আসুন আমরা সবাই জলঢাকা পৌরসভাকে একটি মডেল পৌরসভায় পরিনত করি। জলঢাকা পৌরসভা এই বাজেট সভার আয়োজন করেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ