বুধবার, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ,১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
Mujib

/ ,

, এর সর্বশেষ সংবাদ

ফরিদপুরে স্কুলছাত্র হত্যায় ২ জনের যাবজ্জীবন

মো. মাহফুজুর রহমান বিপ্লব, ফরিদপুর : ফরিদপুরে অটোরিকশা ছিনতাই করে অষ্টম শ্রেণির শিক্ষার্থী সাব্বির বিশ্বাসকে হত্যার ঘটনায় দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা এবং অপর ধারায় ৫ বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিচারক শিহাবুল ইসলাম এই রায় দেন। রায়ের সময় আসামীরা আদালতে উপস্থিত ছিল। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলো- ফরিদপুর জেলার সদর উপজেলার লোকমানখার ডাঙ্গি গ্রামের মজিবর শেখের ছেলে আছমত শেখ(১৮) ও কাশেম মোল্যা ছেলে সাগর মোল্যা(২১)।

মামলা সূত্রে জানা যায়, ফরিদপুর জেলার সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের আলমগীর বিশ্বাসের স্কুল পড়ুয়া ছেলে সাব্বি গত ২০২২ সালের ১ এপ্রিল স্কুল বন্ধ থাকায় অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ি ফিরে না আশায় অনেক খোঁজাখুঁজির পরে ২ এ্রপিল সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের উত্তর ভাষানচর গ্রামের মাঠের মধ্যে সাব্বিরের লাশের সন্ধ্যান পাই।

এ ধারাবাহিকতা ধরে নিহত সাব্বিরের বাবা আলমগীর বিশ্বাস কোতয়ালী থানায় অজ্ঞাত নামা আসামী করে ব্যাটারী চালিত রিক্সা ছিনতাই ও হত্যা মামলা দায়ের করেন।মামলার তদন্তকালে ঘটানার ২৪ দিন পরে রিক্সা ছিনতাই ও হত্যা করে লাশ গুমের সাথে জড়িত দুই আসামীকে গ্রেফতার করেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের পাবলিক প্রসিকিউটর মো. সানোয়ার হোসেন জানান, ব্যাটারিচালিত অটোরিক্সা ছিনতাই করে স্কুল ছাত্র সাব্বির বিশ্বাস হত্যা মামলায় দীর্ঘ স্বাক্ষপ্রমান শেষ বিজ্ঞ বিচারক শিহাবুল ইসলাম পেনাল কোডের ৩০২/৩৪ ধারায় দোষী সাব্যস্ত করে আসামী আছমত শেখ ও সাগর মোল্যাকে যাবজ্জীবন কারাদন্ড প্রত্যেক কে ৫০ হাজার টাকা জরিমান এবং ৩৯৪ ধারায় উভয় আসামীকে ৫ বছরের সশ্রম কারাদন্ডসহ ৫ হাজার টাকা জরিমানার আদেশ প্রদান করা হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on tumblr
Tumblr
Share on telegram
Telegram

, বিভাগের জনপ্রিয় সংবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

যায়যায়কাল এর সর্বশেষ সংবাদ